সিরাজগঞ্জে গাছের ডালে ঝুলন্ত লাশ, বাড়ির লোক পলাতক

সিরাজগঞ্জের এনায়েতপুর ভাঙ্গাবাড়ি নামক এলাকার আমগাছের ডালের সাথে গলায় রশি নেওয়া এক ঝুলন্ত ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

জানা যায় নিহত সাইদুল ইসলাম (৩৫) তার শশুরবাড়িতেই থাকতেন। তিনি ওই একই উপজেলার বারুপুর গ্রামের মো. বেল্লাল হোসেনের ছেলে।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকালে পুলিশ নিহত ব্যক্তির শশুরবাড়ীর পাশের আমগাছ থেকে তার মরদেহ উদ্ধার করেছে। তবে এ ঘটনার পর শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে।

জানা যায় এক যুগ আগে হোসেনের ছেলে তেল ব্যবসায়ী সাইদুল ইসলামের সঙ্গে ভাঙ্গাবাড়ী গ্রামের রায়হান আলীর মেয়ে ফাতেমা খাতুনের বিয়ে হয়। তাদের ৬ বছরের সংসার জীবনে দুই সন্তান জন্মের পর সাইদুল মালয়েশিয়া চলে যায়। এরপর ফাতেমা বাবার বাড়ীতে থাকেন। একপর্যায়ে সে পরকিয়ায় আসক্ত হয়ে পড়ে। যে কারণে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়।

নিহতের চাচী চাম্পা খাতুন অভিযোগ করে বলেন, গত বুধবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ শুরু হয়। একপর্যায়ে ফাতেমা খাতুন বাড়ীর লোকজন মিলে তাকে শ্বাসরোধে হত্যার পর বৃহস্পতিবার বাড়ীর বাইরে আমগাছের ডালের সাথে গলায় রশি দিয়ে ঝুলিয়ে রাখে। আমরা এ হত্যার বিচার চাই।

এ প্রসঙ্গে এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখন ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

মালেক/বার্তাবাজার/কা.হা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর