বিএনপি যেন ঘোলা পানিতে মাছ শিকার না করতে পারে : আমু

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন, রাশিয়া-ইউক্রেন চলমান যুদ্ধের প্রেক্ষাপটে বিশ্বে প্রাকৃতিক গ্যাস ভোজ্য ও জ্বালানি তেল ছাড়াও বিদ্যুৎসহ বিভিন্ন খাদ্য পণ্যের দাম বাড়ছে। তার কিছু প্রভাব বাংলাদেশেও পড়েছে। এখন বিএনপি চাইবে ঘোলা পানিতে মাছ শিকার করতে। যাতে ঘোলা পানি সৃষ্টি না করতে পারে এরজন্য সবাইকে সতর্ক থাকতে হবে।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) নলছিটি মাচেন্টস্ মাধ্যমিক বিদ্যালয়ে উপজেলা আ.লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি খালেদা জিয়ার মুক্তির জন্য আন্দোলনের নেমেছিল জনগণ সাড়া দেয়নি, সফল হতে পারেনি। যখন বিশ্ব বাজারের সবকিছুর দাম বাড়ছে এখন তারা আন্দোলনে নেমেছে, এখনো সফল হতে পারবে না। প্রধানন্ত্রী করোনাকালীন সময়ে যে দিকনির্দেশনা দিয়েছিলেন তা আমরা পালন করে করোনা মোকাবিলা করেছি। ঠিক এখন যে পদক্ষেপগুলো নিয়েছেন সেগুলো মেনে চললে অল্প সময়ের মধ্যে সবকিছু আগের মতো হয়ে যাবে।

নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জেলা আওয়ামী লীগ সদস্য আমু কন্যা ব্যারিস্টার সুমাইয়া হোসেন অদিতি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. সিদ্দিকুর রহমান, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অ্যাডভোকেট জি,কে মোস্তাফিজুর রহমান, নলছিটি পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা ওয়াহেদ কবির খান, নলছিটি উপজেলা ছাত্রলীগের সভাপতি অনীক রহমান সরদার প্রমুখ।

আরিফুর/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর