তিশা আমার কন্যা নয়: কনকচাঁপা

বাংলা গানের ভুবনের জনপ্রিয় সঙ্গীতশিল্পী কনকচাঁপা আর এক জন অভিনয়ে সবার মন জয় করা অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। চেহারায় খানিকটা মিল থাকায় তাদের দুজনকে অনুরাগীদের অনেকেই মা-মেয়ে বলেই মনে করেন। বলছি সঙ্গীতশিল্পী কনকচাঁপা ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার কথা।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব কনকচাঁপা। বিভিন্ন সময় নানান বিষয়ে খোলামেলা আলোচনা করেন। এবার তিশার সঙ্গে সম্পর্কের জল্পনা দূর করলেন তিনি। তার ভক্তদের মধ্যেই নানা কৌতুহল হল তার কি সত্যই মা মেয়ে?

তিশার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে কনকচাঁপা লিখেছেন, ‘তিশা খুবই ভালো একজন অভিনয়শিল্পী এবং আমি তার ভক্ত। আবার তিশাও আমাকে অনেক পছন্দ করে এবং মায়ের মতোই শ্রদ্ধা করে। ছবিটি আমেরিকার ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানের গ্রিনরুমে তোলা।

আমি মনে মনে ভাবছিলাম, তিশার সঙ্গে ছবি তুলি। ঠিক সেই মুহুর্তেই তিশা বললো, মা আসো আমরা ছবি তুলি। সারা পৃথিবীর মানুষ আমাকে তোমার মেয়ে জানে সেক্ষেত্রে তোমাকে মা ছাড়া আর কি ডাকি বলো?’

তিনি আরও লেখেন, ‘সত্যি কথা হলো, তিশা আমার কন্যা নয়। আমার চেহারার সঙ্গে তিশার কোথাও কোনো মিল হয়তো আছে, এজন্যই আপনারা এভাবে ভাবতে ভালোবাসেন। আমার একটাই মেয়ে। যার নাম ফারিয়া ইসলাম খান। তবে তিশাকে আমি আমার মেয়ের মতোই ভালোবাসি। এবার নিশ্চয় আপনাদের ধারণা বদলাবে। ভালো থাকবেন সবাই।’

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর