‘বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্রের মোক্ষম জবাব দেয়া হবে’

কুষ্টিয়া -০৪ আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ বলেছেন, দেশের বিরোধীতা করবেন, পাকিস্তানের পার্লামেন্টে আপনারা মারা গেলে শোক প্রকাশ করা হবে। বিএনপি জামায়াতের সকল ষড়যন্ত্রের দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে।

২০০৫ সালের ১৭ আগস্ট সারাদেশে বিএনপি-জামায়াতের মদদপিষ্ঠ নিষিদ্ধ জঙ্গী সংগঠন জেএমবি কর্তৃক একযোগে ঘৃণ্য ও নারকীয় হামলার প্রতিবাদে কুষ্টিয়ার কুমারখালীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭ আগস্ট) দুপুরে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে পৌরসভার কার্যালয় চত্ত্বর থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলটি হলবাজার, গণমোড়, থানামোড়, স্টেশন বাজার প্রদক্ষিণ করে কুমারখালী বাসস্ট্যান্ড সংলগ্ন গোলচত্ত্বর এসে শেষ হয়। পরে সেখানে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুজ্জামান অরুনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি হারুন অর রশিদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ রাসেল হোসেন আরজু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাসেল হোসেনসহ আওয়ামী লীগ ও অংগঠনের নেতৃবৃন্দ।

মোশারফ/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর