মিঠাপুকুরে কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রংপুরের মিঠাপুকুরে মরিয়ম আক্তার রিচি নামে এক এইচএসসি পরীক্ষার্থীর ফাঁসিতে ঝুলানো মরদেহ উদ্ধার করেছেন মিঠাপুকুর থানা পুলিশ। সন্তানের মৃত্যুতে মরদেহের পাশে বসে কান্না যেনো থামাতেই পারছেন না মা।

মঙ্গলবার (১৬ আগস্ট) উপজেলার চিতলী দক্ষিণপাড়া রিমা জোদ্দার ছাত্রী নিবাস থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেন মিঠাপুকুর থানা পুলিশ।

সরেজমিনে গিয়ে জানা যায়, ওই শিক্ষার্থী রিমা জোদ্দার ছাত্রী নিবাসের নিজ শয়ন কক্ষে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। মৃত মরিয়ম আক্তার রিচি (১৮) ৭ নং লতিবপুর ইউনিয়নের আব্দুল্যাপুরের বালুয়া পাড়া গ্রামের মোঃ রুবেল মিয়ার কন্যা।

সে মিঠাপুকুর মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্রী। উপজেলার রেজিষ্ট্রি অফিস সংলগ্ন রিমা ছাত্রীনিবাসে থাকতেন। প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে (সোমবার) ঘরে যায় মরিয়ম। পরদিন মঙ্গলবার সকালে অনেক বেলা হলেও আনুমানিক ১০টায় ঘুম থেকে না উঠায় অন্য ছাত্রীরা এবং ছাত্রীনিবাসের সকল লোকজন দরজায় অনেক ডাকাডাকি করেও তার সাড়াশব্দ পায়নি। তাৎক্ষণিকভাবে পরিবার ও পুলিশকে জানায় ছাত্রী নিবাস কতৃপক্ষ। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে গলায় ওড়না পেচিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বার্তা বাজারকে জানায়, ঘটনাস্থানে গিয়ে ছাত্রী-নিবাসের ১১১ নম্বর রুম থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সে রুমে একাই থাকতো তবে আত্মহত্যা করেছে না অন্য কিছু ছিল তা আমরা ময়নাতদন্তের পর বলতে পারবো।

পলাশ/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর