ভাঙ্গায় খালের পানিতে ডুবে ৩ বছরের শিশুর মৃত্যু

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কাউলিবেড়া ইউনিয়নে মঙ্গলবার দুপুরে খেলা করতে গিয়ে খালের পানিতে ডুবে আজিম মোল্লা (৩) শিশুর মৃত্যুর হয়েছে। তিনি ভাঙ্গা উপজেলার কাউলিবেড়া ইউনিয়নের ফারুক মোল্লার পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে বাড়ি পাশে একা একা খেলতে গিয়ে নিখোঁজ হয়। পরবর্তীতে খোঁজা খুঁজি শুরু হয় এলাকার বিভিন্ন মসজিদে মাইকিং করা হয় ঐ শিশুর নিখোঁজের ব্যপারে। এরপরে খাল নেমে মানুষ খুঁজতে থাকলে অনেকক্ষণ পর ঐ শিশুর লাশ দূরে একটি সাঁকো পাশে ভাসমান অবস্থায় পায়।

কাউলিবেড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল হাসনাত দুদুমিয়া এঘটনার সত্যতা নিশ্চিত করে বার্তা বাজারকে বলেন, আজ মঙ্গলবার দুপুরে বাড়ির লোকজন যখন কাজে ব্যস্ত ছিল তখন সকলের অজান্তে শিশুটি বাড়ির পাশে খালের মধ্যে পড়ে যায়। কিছু সময় পর শিশুটির সন্ধান না পাওয়ায় এলাকাবাসী খালের পানিতে শিশুটিকে উদ্ধারে তল্লাশি চালায়। খালের পানিতে অনেক স্রোত থাকার কারণে যে স্থানে ডুবে গিয়েছে তার থেকে শিশুটিকে প্রায় এক কিলোমিটার দূরে খালে মৃত ভাসমান অবস্থায় পাওয়া যায়। পরবর্তীতে শিশুটির মরদেহ উদ্ধার করে এলাকাবাসী।

শিশির/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর