পীরগঞ্জে পূর্বশত্রুতার জেরে ব্যবসায়ীকে মারপিট করে অর্থ লুট!

পীরগঞ্জে পারিবারিক জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে নজরুল ইসলাম (৫০) নামের এক ব্যবসায়ীকে পিটিয়ে গুরুতর আহত করে প্রায় আড়াই লক্ষাধিক টাকা লুট করেছে প্রতিপক্ষের লোকজন। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। সোমবার রাতে উপজেলার খালাশপীর বাজারে এ ঘটনা ঘটে।

অভিযোগ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মদনখালী ইউনিয়নের বড় ফলিয়া গ্রামের মৃত বুদা মিয়ার পুত্র ও খালাশপীর বাজারে সৈকত ট্রেডার্সের স্বত্বাধিকারী ঢেউটিন, রড- সিমেন্ট বিক্রেতা নজরুল ইসলামের সঙ্গে তারই আপন সহোদর ভাই দুদু মিয়া (৫৫), ভাতিজা জাহাঙ্গীর (২৫), আল আমীন (২২) ও পার্শ্ববর্তী ঠাকুর দাস লক্ষীপুর গ্রামের মৃত আমজাদ হোসেনের পুত্ররায়হান (৩৫) এবং শ্যামল (৩২)’র দীর্ঘদিন ধরে পারিবারিক জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল।

এরই সূত্র ধরে সোমবার রাতে নজরুল ইসলাম চতরা ও খালাশপীর হাটের বিভিন্ন দোকান থেকে বকেয়া পাওনা আদায় পূর্বক নিজ দোকানে পায়ে হেটে যাচ্ছিলো। পথিমধ্যে এনামুল হকের ঔষধের দোকান সংলগ্ন এলে উল্লেখিত ব্যক্তিরা পূর্ব পরিকল্পিতভাবে তার গতিরোধ করে এলোপাতাড়ি মারপিট শুরু করে। একপর্যায়ে সে মাটিতে লুটিয়ে পড়লে তার বুক পকেটে রাখা ২লক্ষ ৫৫ হাজার টাকা লুটে নিয়ে যায়।
পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে।

এ ব্যাপারে পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল অভিযোগ প্রাপ্তি নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আনজারুল/বার্তাবাজার/কা.হা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর