মাকে গুলি করে হত্যা করল ছেলে!

চট্টগ্রামের পটিয়ায় পারিবারিক কলহের জেরে ছেলের গুলিতে এক নারী নিহত হয়েছেন। তবে এ ঘটনার পরপরই পালিয়ে গেছে অভিযুক্ত ছেলে মাইনুদ্দিন মইনু (৩০)। মঙ্গলবার (১৬ আগস্ট) বেলা ২টার দিকে উপজেলা সদরের সামজার পাড়া নিজ বাড়িতে তিনি খুন হন।

নিহত ব্যক্তি পটিয়া পৌরসভার সাবেক মেয়র ও জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য প্রয়াত শামসুল আলম মাস্টারের স্ত্রী জেসমিন আকতার (৫৫)।

জানা গেছে, আজ মঙ্গলবার দুপুরে বাবার রেখে যাওয়া সম্পত্তি ও টাকা পয়সা নিয়ে মায়ের সঙ্গে ঝগড়া লাগে মইনুর। এ সময় একপর্যায়ে মাকে মাথায় গুলি করে তিনি। পরে স্থানীয়রা জেসমিনকে উদ্ধার করে চট্টগ্রামে মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

এদিকে নিহত জেসমিন কিছুদিন পর মেয়ের কাছে অস্ট্রেলিয়া যাওয়ার কথা ছিল। মইনুর সন্দেহ ছিলেন সব সম্পত্তি বিক্রি করে মা বিদেশে পাড়ি দিতে চাচ্ছেন। তার বাবা শামসুল আলম মাস্টার দীর্ঘদিন পৌর মেয়র ছিলেন। গত মাসে তিনি মারা যান। তার এক মেয়ে ও দুই ছেলে।

পটিয়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, এ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ১০টি কার্তুজ ও একটি এয়ারগান জব্দ করা হয়েছে। তবে অভিযুক্ত মইনু পালিয়ে যাওয়ায় ধরা যায়নি। তাকে আটকের জন্য অভিযান চলছে।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর