মালয়েশিয়ায় রহিম ও নূর আলম হত্যার প্রতিবাদ সভা এবং দোয়া

খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় দোয়া এবং ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম ও ছাত্রদলের সভাপতি নূর আলমকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে প্রতিবাদ সভা করে মালয়েশিয়া বিএনপি। গতকাল সোমবার রাত ৮ টায় কোতারায়া বাংলাদেশি মার্কেটে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

মালয়েশিয়া বিএনপির সিনিয়র নেতা ও সভাপতি প্রার্থী শহীদুল্লাহ্ শহীদের সভাপতিত্বে ও মালয়েশিয়া যুবদলের সহ সভাপতি নাজমুল হাসানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন, জাতীয়তাবাদী দল বিএনপি মালয়েশিয়া শাখার প্রতিষ্ঠাতা সভাপতি ডাঃ বোরহান উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির সহ সাধারণ সম্পাদক ফজলুল করিম সোহরাব, মালয়েশিয়া যুবদলের সাবেক সভাপতি নাসির উদ্দিন নাসির ও সাবেক সাধারণ সম্পাদক এবং মালয়েশিয়া যুবদলের সভাপতি প্রার্থী মিনহাজ মন্ডল, বক্তব্য রাখেন রাওয়াং বিএনপির সভাপতি নজরুল ইসলাম মানিক, মালয়েশিয়া যুবদলের সহ সভাপতি খালিদ হাসান রিপন, কুয়ালালামপুর মহানগর যুবদলের সভাপতি শামীম রেজা।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, কোতারায়া বিএনপির সহ সভাপতি মোঃ শওকত সাধারণ সম্পাদক মাসুদ রানা, কেপং বিএনপির সভাপতি কামাল রানা, বাতু কেপ বিএনপির সাধারণ সম্পাদক মোঃ রিয়াজ উদ্দিন, তরুণ প্রজন্ম দল মালয়েশিয়া শাখার সাবেক সভাপতি জোসেবুল আলম বিপ্লব, মালয়েশিয়া যুবদলের সহ সাধারণ সম্পাদক মাঝি মিরাজ, কুয়ালালামপুর মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ইফতিহা ইমন বাপ্পি, যুবনেতা আবু ওবায়দাসহ শতাধিক নেতাকর্মী।

অনুষ্ঠান শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকো, সদ্য প্রয়াত ভোলা জেলা স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম, ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নূর আলমের আত্মার মাগফেরাত কামনা করে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনায় বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন কোতারায়া বাংলাদেশী মাসজিদের ইমাম মাওলানা হেলাল উদ্দিন সাহব।

আশরাফুল/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর