মুরাদনগরে আ.লীগের যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

কুমিল্লার মুরাদনগরে উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পতাকা উত্তোলন, শ্রদ্ধাঞ্জলি নিবেদন,নিরবতা পালন, দোয়া-মোনাজাতসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

সোমবার সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন করে অর্ধনমিত এবং কালো পতাকা উত্তোলন করা হয়। পতাকা উত্তোলন শেষে ১ মিনিট নিরবতা পালন করা হয়। এরপর সকাল ১০টায় কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সভাপতি ম. রুহুল আমিনের নেতৃত্বে মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন উত্তর জেলা আ.লীগ।

পরে একে একে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ, উত্তর জেলা মহিলা যুবলীগ, মুরাদনগর প্রেসক্লাবসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন সমূহ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে একটি শোক র‌্যালি বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে উপজেলা পরিষদ প্রঙ্গণে আলোচনা সভা ও সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হানিফ সরকারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আ.লীগের
সভাপতি ম. রুহুল আমিন।

উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আবুল খায়ের ও যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ রুহুল আমিনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান হারুন আল রশিদ, সৈয়দ আব্দুল কাইয়ুম খসরু, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ ইসমাইল, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম ফারুক রানা, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম রাজীব, সদস্য রফিকুল ইসলাম, আবুল কালাম আজাদ, আবুল কালাম আজাদ তমাল।

ভিপি জাকির হোসেন, আফজালুর নেছা বাসেত, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা আহবায়ক গোলাম সারওয়ার হাসান চিনু, উত্তর জেলা কৃষকলীগের আহবায়ক পার্থ সারথী দত্ত, মুরাদনগর সদর ইউপি সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আক্তার হোসেন, কুমিল্লা উত্তর জেলা শ্রমীকলীগের সহ-সভাপতি আহসান হাবিব শামীম, কুমিল্লা উত্তর জেলা কৃষকলীগের সদস্য হেলাল উদ্দিন চৌধূরী,কুমিল্লা উত্তর জেলা মহিলা যুবলীগের যুগ্ম আহবায়ক সাহিদা আক্তার সাকি, উপজেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী মমতাজ বেগম, কুলসুম আক্তার মিতু প্রমূখ।

নাজিম/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর