বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সিলেট মেট্রোপলিটন পুলিশের শ্রদ্ধাঞ্জলি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন এসএমপি’র পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ।

সোমবার (১৫আগস্ট) সকালে শ্রদ্ধা নিবেদন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ডিবি) তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (পিওএম) মোঃ জাবেদুর রহমান, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ সোহেল রেজা পিপিএম।

আরও উপস্থিত ছিলেন,পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত এডিসি (ইএন্ডডি এবং মিডিয়া) বি,এম, আশরাফ উল্যাহ তাহের সহ সকল অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারি পুলিশ কমিশনারগণ, সকল থানার অফিসার ইনচার্জগণ সহ এসএমপি’র বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সগণ।

পরবর্তীতে সিলেট জেলা পুলিশ লাইন্সে স্থাপিত জাতির জনকের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার সহ এসএমপি’র বিভিন্ন ইউনিটের উর্ধ্বতন কর্মকর্তাগণসহ বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সগণ।

সাইফুল/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর