কুমারখালীতে জাতীয় শোক দিবস পালিত

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস -২০২২ পালন উপলক্ষে কুষ্টিয়ার কুমারখালীতে পুষ্পস্তবক অর্পণ, দোয়া, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে উপজেলা প্রশাসন আয়োজনে কুমারখালী স্টেশন বাজার সংলগ্ন বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া অনুষ্ঠিত হয়।পরে স্থানীয় আবুল হোসেন তরুন অডিটোরিয়ামে আলোচনা সভা শেষে কুইজ, চিত্রাঙ্কন সহ বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া -০৪ আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিতান কুমার মন্ডলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ানম্যান আব্দুল মান্নান খান, পৌরসভার মেয়র সামছুজ্জামান অরুন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাইদুর রহমান লালু ও মহিলা ভাইস চেয়ারম্যান মেরিনা আক্তার মিনা, থানার ওসি কামরুজ্জামান তালুকদার সহ প্রমূখ।

এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আকুল উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতির সভাপতি বীরমুক্তিযোদ্ধা এটিএম আবুল মনসুর মজনুসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, শিক্ষক – শিক্ষার্থীবৃন্দ, সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ সহ অনেকে উপস্থিত ছিলেন।

মোশারফ/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর