নানা আয়োজনে সাতক্ষীরায় শোক দিবস পালন

সাতক্ষীরায় নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো জাতীয় শোক দিবস। আজ সকাল ১০টায় সাতক্ষীরার খুলনা মোড়ে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ, দোয়া মোনাজাত, শোক র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়।

দিবসটি পালন উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন জেলা প্রশাসক জনাব হুমায়ূন কবির, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি একে ফজলুল হক, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সজীব খান। এছাড়াও বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, স্কুলকলেজের শিক্ষক ও শিক্ষার্থী এবং স্কাউট সদস্যগণ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প্যমাল্য অর্পণ করেন।

শোক দিবস উপলক্ষ্যে গরীবদের মাঝে খাদ্য বিতরণ কর্মসূচীর আয়োজন করে সাতক্ষীরাস্থ ৩৩ বিজিবি, জেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন।

খায়রুল/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর