লালমনিরহাটে সাংবাদিকের উপর হামলাকারী প্রধান আসামী গ্রেপ্তার

লালমনিরহাট সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নে সংবাদ সংগ্রহের সময় পাঁচ সংবাদকর্মীকে মারধরের ঘটনায় অভিযুক্ত মুল আসামী সাহেদ মন্ডলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (১৪ আগস্ট) দুপুরে সাংবাদিকের উপর হামলা কারী দলের মুল হোতা সাহেদ মন্ডলকে কুড়িগ্রামের রাজারহাট থানা পুলিশের সহযোগীতায় সদর থানার একটি টীম গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল হক।

তিনি বলেন, সাংবাদিকের উপর হামলার ঘটনায় সাহেদ মন্ডল (৪২) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। আর ঘটনার সাথে জড়িত পলাতক অন্য আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য গত ১২ ই আগস্ট শুক্রবার সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নে চাঞ্চল্যকর একটি ঘটনার সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার হন লালমনিরহাটে যমুনা টিভির প্রতিনিধি আনিসুর রহমান লাডলা, প্রথম আলোর প্রতিনিধি আব্দুর রব সুজন,যমুনার ভিডিও সাংবাদিক আহসান, এখন টিভির মাহফুজুল হক বকুল সহ পাঁচ জন।

সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও হামলাকারীদের দ্রুত গ্রেফতারে প্রতিবাদে সদরও কালীগঞ্জ উপজেলায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে সাংবাদিক বৃন্দ। সাংবাদিকের উপর হামলায় আলোচিত এ ঘটনায় সারা জেলায় ব্যাপক আলোচিত হয়।

পরবর্তীতে জেলা পুলিশ দ্রততার সাথে মুল আসামীকে গ্রেপ্তার করে।বাকী আসামীদের গ্রপ্তারের অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

মিজানুর/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর