বার্তা বাজারের ৯ম বছর পেরিয়ে ১০ম বছরে পদার্পণে বগুড়ায় বর্ণাঢ্য আয়োজন

অনলাইন পোর্টালগুলোর মধ্যে দেশের অন্যতম জনপ্রিয় সরকারি নিবন্ধনকৃত অনলাইন পোর্টাল বার্তা বাজার পত্রিকা ৯ম বর্ষ পেরিয়ে সাফল্যের ১০ম বর্ষে পদার্পণ করেছে।

এর ধারাবাহিকতায় বগুড়া জেলায় রোচাস রেস্টুরেন্টে শনিবার (১৩ আগষ্ট) সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটে প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকীতে পাঠক প্রিয় পত্রিকাটির সাথে সংশ্লিষ্ট সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সকল বক্তারা বার্তা বাজারের পাঠক ও শুভানুধ্যায়ীদেরও বর্ষপূর্তির মঙ্গল কামনা করেন।

অনুষ্টানে নাজমুল হাসান আনান, বার্তা বাজার বগুড়া প্রতিনিধির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন খায়রুল আলম লাখিন চেয়ারম্যান, সবুজস্বপ্ন ফাউন্ডেশন ও ওয়ার্ল্ড ভিউ বিল্ডার্স লিমিটেড।

মোঃ মুরশিদ আলম, সিনিয়র সাংবাদিক ও কলামিস্ট, মহসিন রাজু সিনিয়র সাংবাদিক / কলামিস্ট ও কবি,বাদল চৌধুরী, সিনিয়র সাংবাদিক, শেখ আকতার হোসেন হিরু, সভাপতি, সোনালী অতীত ক্লাব, মাহমুদ হাসান পিন্টু,কবি ও সাংবাদিক, অপুর্ব কর্মকার, প্রভাষক সরকারি আজিজুল হক কলেজ, বাবু বসুধা, কবি, সাংবাদিক ও সংগঠক, গোলাম আজম টিকুল, সভাপতি ফামপজ, বগুড়া ও উদ্যোক্তা আলহাজ্ব লতিফুল করিম ব্যুরো চিফ মাই টিভি বগুড়া ব্যুরো,এস এম আবু সাঈদ, দীপ্ত টিভি জেলা প্রতিনিধি, আতিক রহমান, বগুড়া প্রতিনিধি মোহনা টিভি, খালিদ হাসান, আজকের পত্রিকা শিবগঞ্জ প্রতিনিধি, রাকিবুল হাসান শান্ত, মিলা মঞ্জুসা, শ্যামলী, বাবুসহ অনেকে।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর