সাদুল্যাপুরের ১০ হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারিকে গ্রেফতার

গাইবান্ধা সাদুল্যাপুরের ঢাকা-রংপুর মহাসড়কে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ মনিরুজ্জামান (২০) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গ্রেফতারকৃত মনিরুজ্জামান কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার জাহাজের আলগা গ্রামের বাসিন্দা আব্দুল লতিফ মিয়ার ছেলে। গত শনিবার (১৩ আগষ্ট) রাতে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক লোকমান হোসেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক লোকমান হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে রংপুর থেকে মাদকের বড় একটি চালান ঢাকায় যাচ্ছে।

এ খবরে সাদুল্যাপুর উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের একবারপুর সরকারির প্রাথমিক বিদ্যালয়ের সামনে একটি বাস থামিয়ে তল্লাশি করা হয়। এসময় মনিরুজ্জামানের ব্যাগ থেকে বিশেষ কৌশলে রাখা ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় সাদুল্যাপুর থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণের উপ- পরিদর্শক মামুনুর রশিদ বাদী হয়ে একটি মামলা দায়ের করবেন।

সুমন/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর