সাংবাদিকের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

লালমনিরহাটে যমুনা টিভির প্রতিনিধি আনিসুর রহমান লাডলা, প্রথম আলোর প্রতিনিধি আব্দুর রব সুজন সহ পাঁচ সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও হামলাকারীদের দ্রুত গ্রেফতার দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলায় কর্মরত সাংবাদিক বৃন্দ।

শনিবার (১৩ আগষ্ট) দুপুরে জেলার প্রাণকেন্দ্র মিশনমোড় চত্বরে প্রায় দুই ঘন্টা ব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা বলেন, সারাদেশে আজ সাংবাদিকরা নিরাপত্তাহীনতায় ভুগছে। স্বাধীন ভাবে কাজ করতে পারছে না।

একটি স্বাধীন রাষ্ট্রে এমন হামলা ন্যাক্কারজনক। যেখানে প্রধানমন্ত্রী গণমাধ্যম গুলোকে স্বাধীন ভাবে কাজ করার সুযোগ দিচ্ছে সেখানে ওয়ার্ড যুবলীগের সাহেদ এতো সাহস কোথায় পায় কিভাবে।

সাংবাদিকের উপর এমন ন্যাক্কার জনক হামলার ঘটনায় জেলায় কর্মরত ইলেকট্রনিক,প্রিন্ট ও অনলাইনের সাংবাদিকগন তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। সেই সাথে অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনার জন্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি অনুরোধ করেছেন।

পরবর্তীতে বিকেল চারটায় একই দাবীতে কালীগঞ্জ উপজেলায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করছে সাংবাদিকে সমাজ।সাংবাদিকদের উপর এমন সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়েছেন জেলার বিভিন্ন রাজনৈতিক,সামাজিক, সুশিল সমাজের নেতৃবৃন্দ সহ আপামর জনসাধারণ।

মিজানুর/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর