আশুলিয়া অটোরিক্সা ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ৩ আসামী গ্রেফতার

র‌্যাব অভিযানে ঢাকা জেলার ধামরাই ও আশুলিয়া এলাকায় অটোরিক্সা ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ৩ আসামী গ্রেফতার করেছে র‍্যাব।

গ্রেফতার কৃত আসামীরা হলেন, রাজু (৩০), জেলাঃ ঢাকা, মোঃ বদু (৩৬), জেলাঃ কুষ্টিয়া, মোঃ আরিফ হোসেন বেপারী (৩৮), জেলাঃ ঢাকা।

গতকাল (১২ আগষ্ট) সন্ধ্যা ০৭.৩০ ঘটিকায় সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে জানা যায় যে, ঢাকা জেলার ধামরাই থানাধীন এলাকায় কিছু অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

সূত্র আরও জানা যায়, র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঘটনাস্থলে গিয়ে একজন অটোরিক্সা ছিনতাইকারীকে হেফাজতে নেয়ার পরবর্তীতে তার দেওয়া তথ্য মতে জানা যায় যে, সে অটোরিক্সা ছিনতাইকারী চক্রের একজন সক্রিয় সদস্য এবং তার সাথে অন্যান্য আরো সদস্য রয়েছে।

উক্ত তথ্যের ভিত্তিতে আশুলিয়া থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ছিনতাইকৃত ০২ টি অটোরিক্সাসহ উক্ত সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের গ্রেফতার করা হয়েছে।

আরও জানা যায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তিরা উক্ত ছিনতাইয়ের বিষয়ে সত্যতা স্বীকার করে। জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা পলাতক অজ্ঞাতনামা আরো ৮/১০ জন সহচরদের সহযোগীতায় ঢাকাসহ আশেপাশের জেলা হতে অটোরিক্সা ছিনতাই করে এনে জিরাবো এলাকায় ধৃত আসামী মোঃ রাজুর গাড়ির গ্যারেজে রাখতো এবং সেখান থেকে আসামী রাজু প্রতিটি অটোরিক্সার পার্টস খুলে আলাদা আলাদাভাবে ঢাকা মহানগরের বিভিন্ন খুচরা ও পাইকারী ডিলারদের কাছে বিক্রয় করতো।

উপরোক্ত বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। ভবিষ্যতেও এরূপ সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো অভিযান অব্যাহত থাকবে।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর