কলাপাড়ায় বার্তা বাজারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

দেশের অন্যতম জনপ্রিয় সরকারি নিবন্ধনকৃত অনলাইন পোর্টাল ‘বার্তা বাজার’ ৯ম বর্ষ পেরিয়ে সাফল্যের ১০ম বর্ষে পদার্পণ করেছে। পটুয়াখালীর কলাপাড়ায় বার্তা বাজারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

শনিবার (১৩ই আগষ্ট) মহিপুর প্রেস ক্লাব মিলনায়তনে কেক কেটে দিনটি উদযাপন করা হয়। এসময় “বার্তা বাজার” এর পটুয়াখালী-০৩ আসনের প্রতিনিধি মোঃমহিবুল্লাহ পাটোয়ারী এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহিপুর প্রেস ক্লাবের সভাপতি ও জি টিভির উপজেলা প্রতিনিধি মনিরুল ইসলাম,মহিপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাসির উদ্দীন, বাংলা টিভির উপজেলা প্রতিনিধি ও মহিপুর প্রেসক্লাবের সদস্য মনির হাওলাদার, প্রেসক্লাব সদস্য মনির হোসেন, মাহাতাব হাওলাদার, ওহাব হাওলাদার সহ অন্যান্য গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

মহিপুর প্রেস ক্লাবের সভাপতি মনিরুল ইসলাম বলেন, দেশের অনলাইন পোর্টালগুলোর মধ্যে বার্তা বাজার ইতোমধ্যেই সাধারণ জনগনের মাঝে আস্থার জায়গা তৈরি করে নিয়েছে।

এই নিউজ পোর্টালটি শুরু থেকেই দেশের বিভিন্ন অঞ্চলের প্রান্তিক জনপদের খবরাখবর খুব সহজেই দেশ ও প্রবাসের মানুষদের কাছে পৌঁছে দেয়। আমি বার্তা বাজার ও বার্তা বাজারের প্রতিনিধির সাফল্য কামনা করছি। আশা করি তাদের এই বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

মহিবুল্লাহ/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর