বার্তা বাজারের ৯ম বছর পেরিয়ে ১০ম বছরে পদার্পণে চট্টগ্রামে বর্ণাঢ্য আয়োজন

চট্টগ্রামে দোয়া ও আলোচনা সভার মাধ্যমে পালিত হলো বার্তাবাজারের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী। শনিবার (১৩ আগস্ট) বিকাল ৪টায় ২৯ নং পশ্চিম মাদারবাড়ি ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে সমাজ সেবক সাজ্জাদ হোসেন জাফরের সঞ্চালনায় উক্ত প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৯ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব গোলাম মোহাম্মদ জোবায়ের।

প্রধান অতিথির বক্তব্যে গোলাম মোহাম্মদ জোবায়ের বলেন, বার্তাবাজার দেশের একটি স্বনামধন্য অনলাইন পত্রিকা। যা দীর্ঘ নয় বছর ধরে সততা ও নিষ্ঠার সাথে সংবাদ পরিবেশনের দায়িত্ব পালন করে আসছে এবং অগণিত পাঠকের মনে স্থান অর্জন করেছে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করা ছাড়া এমন সুনাম ও সফলতা অর্জন করা সম্ভব নয়। বার্তাবাজার আগামীতে আরো উন্নতির দিকে এগিয়ে যাবে এটা আমার বিশ্বাস।

তিনি আরো বলেন, চট্টগ্রামে অনলাইন পত্রিকা হিসেবে যেভাবে বার্তাবাজারের পরিচিত ও পরিব্যপ্তি ঘটেছে তা প্রশংসনীয়। চট্টগ্রামে বার্তাবাজারের উত্তরোত্তর উন্নতি ও সফলতার জন্য যা যা করা প্রয়োজন। তিনি তার সম্ভাব্য সকল সহযোগিতা করবেন এবং আগামীতে বিরাট পরিসরে বার্তাবাজারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করবেন।

প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ২৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজ্বী জসিমুল হুদা, যুবলীগ নেতা কামরুজ্জামান, যুবলীগ নেতা মারুফুল ইসলাম মারুফ, ২৯ নং ইউনিট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাশেদ আমীর, ২৯ নং ইউনিট যুবলীগের সভাপতি হায়দার আলী, ২৯ নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগ নেতা রাসেল আরমান, আবদুল মাজেদ সম্রাট, সদরঘাট থানা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক ইফতেখার উদ্দিন ইফতি, যুবলীগ নেতা সোহেল আহমেদ, রাসেল আরাফাত, মোহাম্মদ সজীব, এরশাদুল করিম রুবেল, আওয়ামী লীগ নেতা আবদুল্লাহ নোবেল, ওয়ার্ড সহকারী রিপন, সামিন, ফয়সাল প্রমুখ।

হুমায়ুন/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর