নামাজরত অবস্থায় সাবেক ইউপি সদস্যের মৃত্যু

লক্ষ্মীপুরের রায়পুরে নামাজরত অবস্থায় সাবেক ইউপি সদস্য ও আ’লীগ নেতার মৃত্যু হয়েছে। আহসান উল্যাহ বেপারি (৫৮) নামে ইউপি সদস্য উপজেলার কেরোয়া মালিবাড়ি জামে মসজিদে মাগরিবের নামাজরত অবস্থায় মারা যান।

তিনি উপজেলার কেরোয়া ইউনিয়নের মালিবাড়ি সংলগ্ন জব্বার আলি বেপারি বাড়ির মৃত সদু মিয়ার ছেলে ও ৯নং ওয়ার্ড সাবেক ইউপি সদস্য। তিনি সাবেক ওর্য়াড আ’লীগের সাধারণ সম্পাদক। তার দ্বিতীয় স্ত্রীসহ দুই ছেলে সেকান্তর ও আজগর ও এক মেয়ে তাহমিনাসহ গুনগ্রাহি রেখে গেছেন।

জানা যায়, প্রতিদিনের ন্যায় শুক্রবার (১২ আগস্ট) মাগরিবের ফরজ নামাজ পড়েন। পরে মসজিদের বারান্দায় সুন্নাত নামাজ চলাকালীন সময় হঠাৎ তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। শনিবার (১৩ আগস্ট) দুপুর আড়াইটার সময় ডুবাই থেকে বড় ছেলে বাড়িতে আসলে রোকেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে তাকে তাদের পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

এ ঘটনায় কেরোয়া ইউপি চেয়ারম্যান মিসেস শাহিনুর বেগম ও প্যানেল চেয়ারম্যান শামসুল আলমসহ সকল মেম্বারসহ এবং ব্যবসায়ী ছাড়াও এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

কেরোয়া ইউপির প্যানেল চেয়ারম্যান সামশুল আলম সামু ঘটনা নিশ্চিত করে-বলেন, তিনি খুবই ভালো মানুষ ছিলেন। তার দুই ছেলেই দুবাই থাকে। আমরা তাহার আত্নার মাগফিরাত কামনা করছি এবং তার পরিবারের প্রতি সমবেদনা জানাই।

ওসমান/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর