পটুয়াখালীতে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

পটুয়াখালীতে দৈনিক যুগান্তরের ষ্টাফ রিপোর্টার বিলাস দাসের উপর চিন্হিত শিবির কর্মী এস. এম. জহিরুল ইসলাম এবং তার সহযোগী কর্তৃক হামলার প্রতিবাদ ও তাদের দ্রুত গ্রেফতারসহ বিচারের দাবিতে পটুয়াখালী প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

শনিবার (১৩ আগস্ট) দুপুরে পটুয়াখালী প্রেসক্লাব প্রাঙ্গণে আয়োজিত ঘন্টাব্যাপী মানববন্ধনে সংহতি প্রকাশ করে।

এসময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আলমগীর হোসেন, জেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সুলতান আহমদ মৃধা, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি মোঃ মোতালেব মোল্লা, পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল, জেলা সাংবাদিক ইউনিয়নের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা নির্মল কুমার রক্ষিত, সম্মিলিত সাংস্কৃতিক জোট জেলা শাখার সভাপতি স্বপন ব্যানার্জী, নারী উদ্দোক্তা মাহফুজা ইসলাম, সুজনের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন তালুকদার, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাড. সঞ্জয় কুমার খাসকেল, বেতাগী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ইরান, মির্জাগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সাদ্দাম প্রমুখ।

এছাড়াও মানববন্ধনে উপস্থিত থেকে সংহতি প্রকাশ করেন দুমকি প্রেসক্লাব ও জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ। মানববন্ধন থেকে এই ন্যাক্কারজনক ঘটনার তিব্র নিন্দা জানানোসহ শিবিরের প্রেতাত্মাদের প্রতিহত করতে দোসীদের গ্রেফতার ও দ্রুত শাস্তির দাবি জানানো হয়।

প্রসঙ্গত, গত ৯ আগস্ট বিকেলে পেশাগত দায়িত্ব পালনকালে শহরের কলাতলা এলাকায় বিলাস দাসের উপর অতর্কিত হামলা চালায় শিবির কর্মীরা।

নয়ন/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর