শাহজাদপুরে আওয়ামী লীগ নেতা রাজীব শেখের মুক্তির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন

শাহজাদপুরে পৌর এলাকার ২ নং ওয়ার্ড রূপপুরবাসীর উদ্যোগে শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক রাজীব শেখের মুক্তির দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

শনিবার (১৩ আগষ্ট) সকালে পৌর এলাকার আফজালের মোড়ে অনুষ্ঠিত এ মানববন্ধন শেষে অনুষ্ঠিত সংক্ষিপ্ত পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম, সাবেক পৌর কাউন্সিলর আব্দুর রহমান, কৃষকলীগ সদস্য আব্দুল ব্যাপারী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ইসলাম আলী, সাবেক এজিএস আব্দুস সোবহান, মাসুদ রানা, সালাম, প্রমুখ।

বক্তব্যে বক্তারা বলেন, বিএনপির দায়ের করা মিথ্যা ও হয়রানীমূলক মামলায় বিএনপি ও জামায়াতের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক রাজীব শেখ প্রায় ১ মাস ধরে কারাবন্দী রয়েছেন। অনতিবিলম্বে তাকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। অন্যথায় ভবিষ্যতে বৃহত্তর আন্দোলন সংগ্রামের মাধ্যমে তাকে মুক্ত করা হবে।

প্রায় পৌণে ১ ঘন্টার এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে শতাধিক এলাকাবাসী অংশ নেয়। মানববন্ধন ও পথসভা শেষে সেখানেই বিক্ষোভ প্রদর্শন করে এলাকাবাসী।

রাকিব/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর