দৌলতপুরে বার্তাবাজারের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপিত

৯ পেরিয়ে সাফল্যের ১০ বছরে পদার্পণ এই স্লোগানকে সামনে রেখে দেশের প্রথম নিবন্ধিত মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল বার্তাবাজারের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৩ আগষ্ট) সকাল ১০ টার দিকে কুষ্টিয়ার দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের অফিস কক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বর্ষপূর্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোহনা টেলিভিশন ও জাতীয় দৈনিক যুগান্তরের দৌলতপুর প্রতিনিধি মোঃ মানজারুল ইসলাম খোকন, ক্লাবের সিনিয়র সভাপতি ও বিবার্তার দৌলতপুর প্রতিনিধি আব্দুল্লাহ্ বিন জোহানী তুহিন, ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সময়ের কাগজ পত্রিকার নিজস্ব প্রতিনিধি রনি আহমেদ, ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ৭১ বাংলা টিভির দৌলতপুর প্রতিনিধি আছানুল হক, ক্লাবের উপ-দপ্তর সম্পাদক ফরিদ আহমেদ, দৌলতপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক শমেদ আলী শামিম প্রমূখ।

বার্তাবাজার পত্রিকার দৌলতপুর প্রতিনিধি ও রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক এস. এম. সরোয়ার পারভেজ এর সভাপতিত্বে ও দৈনিক সময়ের কাগজ পত্রিকার নিজস্ব প্রতিনিধি রনি আহমেদের সঞ্চালনায় আলোচনা সভা শেষে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।

বর্ষপূর্তি অনুষ্ঠানে বার্তাবাজার পত্রিকার দৌলতপুর প্রতিনিধি এস. এম. সরোয়ার পারভেজ বলেন, বার্তাবাজার পত্রিকা পাঠক চাহিদা পূরণ করে আপনাদের সামনে বস্তুনিষ্ঠ খবর তুলে ধরতে পারে এবং অতিতেও যেভাবে আপনারা পাশে ছিলেন আগামীতেও থাকবেন এই প্রত্যাশা রাখছি। আপনারা আমাদের সফলতার সঙ্গি ছিলেন বিধায় আমরা এই পর্যন্ত আসতে পেরেছি এই জন্য আপনাদের প্রতি চিরকৃতজ্ঞ।

উল্লেখ্য, ২০১৩ সালের ১৩ই আগস্ট সময়ের প্রতিধ্বনি স্লোগানে শুরু হয় বার্তা বাজারের পথচলা। ২০২০ সালের ৩১ জুলাই সরকারি নিবন্ধনের অনুমতি পায় শীর্ষস্থানীয় এই নিউজ পোর্টালটি।

পারভেজ/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর