যুগে যুগে বেঁচে থাকুক পাঠক প্রিয় বার্তা বাজার

বর্তামানে সংবাদ পরিবেশের নতুন দিগন্তে পৌঁছেছে অনলাইন পোর্টালগুলো। সেই সকল অনলাইন পোর্টালগুলোর মধ্যে দেশের দেশের অন্যতম জনপ্রিয়

সরকারি নিবন্ধনকৃত অনলাইন পোর্টাল বার্তা বাজার। প্রতিষ্ঠানটি ১৩ আগস্ট ৯ম বর্ষ পেরিয়ে সাফল্যের ১০ম বর্ষে পদার্পণ করতে যাচ্ছে।

প্রতিষ্ঠাবার্ষিকীতে পাঠক প্রিয় পত্রিকাটির সাথে সংশ্লিষ্ট সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। সেই সাথে বার্তা বাজারের পাঠক ও শুভানুধ্যায়ীদেরও বর্ষপূর্তির শুভেচ্ছা জানাচ্ছি।

বার্তা বাজার দেশ ও দেশের বাইরের পাঠকের কাছে অত্যন্ত প্রিয় এবং বিশ্বস্ত গণমাধ্যম হিসাবে জায়গা করে নিয়েছে। সংবাদ পরিবেশনের ক্ষেত্রে বার্তা বাজার সবসময় বস্তুনিষ্ঠতা বজায় রাখতে চেষ্টা করে। একই সঙ্গে সত্য তুলে ধরতে আপসহীন ভূমিকা পালন করছে আসছে বিগত বছরগুলোতে।

‘সময়ের প্রতিধ্বনি’ স্লোগান নিয়ে পত্রিকাটি প্রতিবেদনে দল-মত নির্বিশেষে নিরপেক্ষ দৃষ্টিভঙ্গি বজায় রাখায় সবার প্রশংসা অর্জন করেছে। প্রতিষ্ঠার পর অল্পদিনে জনপ্রিয়তা অর্জন করে ছড়িয়ে পরেছে পাঠক হৃদয়ে। বার্তা বাজার আগামী দিনেও এ ধারা অব্যাহত থাকবে, এটাই আমার বিশ্বাস। আমি পত্রিকাটির সাফল্য কামনা করি।

লেখক: গণমাধ্যম কর্মী

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর