কুষ্টিয়ায় পেট্রোল পাম্পে অগ্নিকাণ্ড, নিহত ২

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় গাড়িতে তেল দেওয়ার সময় পেট্রোল পাম্পে বিস্ফোরণে দুইজন নিহতের ঘটনা ঘটেছে। নিহতরা হলেন, শাহাজুল (৩৫) ও বিজয় (১৬)। এসময় দগ্ধ হয়েছেন আরো কয়েকজন।

ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেছে ফায়ার সার্ভিস কর্মীরা।

শুক্রবার (১২ আগস্ট) রাত ৮টার দিকে ভেড়ামারা উপজেলার মহিষাডোরা এলাকায় দফাদার ফিলিং স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ভেড়ামারা ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার শরিফুল ইসলাম।

তিনি বলেন, রাত ৮টার দিকে তেল দেওয়ার সময় পাম্পে শর্ট সার্কিট থেকে আগুন লেগে পাম্প মেশিন বিস্ফোরণ হয়। এতে দুইজন মারা গেছেন, দগ্ধ হয়ে আহত হয়েছেন কয়েকজন। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান, ঘটনাস্থলে দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের দিঘলকান্দী এলাকার শাহাজুদ্দীনের ছেলে শাহাজুল ও একই এলাকার তৌহিদুল ইসলামের ছেলে বিজয়। নিহতদের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর