তিন মাস দেশে প্রচণ্ড দুঃসময় অতিবাহিত হবে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, বিদেশের মাটিতে বসে ষড়যন্ত্রের মাধ্যমে বাংলাদেশকে আবার নতুন করে ধ্বংস করার চেষ্টা করা হচ্ছে। আগামী তিন মাস দেশে প্রচণ্ড দুঃসময় অতিবাহিত হবে। এই সময় পর্যন্ত সবাইকে ঐক্যবদ্ধ হয়ে ধৈর্যের সঙ্গে পরিস্থিতি মোকাবিলা করতে হবে। শুক্রবার (১২ আগস্ট) বিকেলে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর (এলজিইডি) নারায়ণগঞ্জ কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

বিএনপি জামায়াত নেতৃত্বাধীন স্বাধীনতা বিরোধী শক্তিকে উদ্দেশে শামীম ওসমান বলেন, আগামী চার মাসের মধ্যে বাংলাদেশকে অস্থিতিশীল রাষ্ট্র প্রমাণের জন্য বাইরের দেশ থেকে এসে আশ্রয় নেওয়া ভাড়াটে সন্ত্রাসীদের তারা ব্যবহার করছে। পাশের দেশে নয়, একটি ওরিয়েন্টাল দেশের হাসপাতালে বসে রোগী সেজে মিটিং করা হচ্ছে। যারা বাংলাদেশে বসে প্রগতিশীল সুরে কথা বলছে, তারা চরম প্রতিক্রিয়াশীলদের সঙ্গে ওখানে বসে মিটিং করছেন।

তিনি আরও বলেন, ইউরোপিয়ান কান্ট্রি ও মধ্য প্রাচ্যের বাংলাদেশি কিছু লোক মিলে ওখানে প্রচুর টাকা কালেকশন করছেন। তার মধ্যে একটা অংশের টাকা বাংলাদেশে ঢুকে গেছে। এই টাকাগুলো জোগাড় হচ্ছে ১৬ জুনের (নারায়ণগঞ্জে ভয়াবহ বোমা হামলা) মতো আরেকটা ভয়াবহ বোমা হামলা ঘটানোর জন্য।

দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের হুঁশিয়ার করে সংসদ সদস্য শামীম ওসমান বলেন, যারা দেশে-বিদেশে বসে ষড়যন্ত্র করছেন এবং ভাবছেন সফল হবেন তাদের উদ্দেশে বলতে চাই, আমরাও জবাব দেওয়ার জন্য প্রস্তুত আছি এবং সামনে খুব কঠিনভাবে জবাব দেওয়া হবে। যতোই গর্তে লুকিয়ে যান আর মনে করেন আমাদের সঙ্গেই তো মিলেমিশে আছেন, ছত্রছায়ায় আছেন, যতো গভীরেই যান গর্তের ভেতর হাত ঢুকিয়ে বিষাক্ত সাপগুলোকে বের করা হবে। এবার কিন্তু শেখ হাসিনা বললেও আমরা থামব না।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নাজিম উদ্দিন আহমেদ, এলজিইডি নারায়ণগঞ্জের নির্বাহী প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন প্রমুখ।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর