কালিগঞ্জে মাদক ব্যবসায় বাঁধা; বীরমুক্তিযোদ্ধাসহ ৬ জনকে কুপিয়ে জখম

মাদক ব্যবসায় বাঁধা প্রদান করায় সাতক্ষীরার কালিগঞ্জে বীরমুক্তিযোদ্ধাসহ ৬ জনকে দেশীয় অস্ত্র-সন্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করেছে মাদক ব্যবসায়ীরা। ঘটনাটি ঘটেছে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে।

গুরুতর আহতরা হলেন, কৃষ্ণনগর ইউনিয়নের রঘুনাথপুর এলাকার মৃত জুম্মান শেখ’র ছেলে বীরমুক্তিযোদ্ধা ইমান আলী শেখ (৭০), তার ছেলে সাদেক শেখ (২২), মেয়ে হাফিজা খাতুন (২৬), একই এলাকার বারী শেখ’র ছেলে মাহবুবর রহমান (৩২), তার স্ত্রী রোজিনা খাতুন (২৮) এবং তাদের ছেলে তামিম শেখ (১২)।

সূত্র জানান, রঘুনাথপুর এলাকার বাসিন্দা বাহার আলী শেখ’র ছেলে লিয়াকাত শেখ (৫২) এবং তার ছেলে লিটন শেখ (৩০) দীর্ঘদিন যাবত গ্রামের মধ্যে ইয়াবা ও গাাঁজা বিক্রি করে আসছিলো। বিষয়টি নিয়ে বীরমুক্তিযোদ্ধা ইমান আলী তাদেরকে বিভিন্ন সময় মাদক বিক্রিতে বাঁধা প্রদান করে।

সেই সূত্রধরে বৃহস্পতিবার (১১ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে লিয়াকত গং দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে বীরমুক্তিযোদ্ধা ইমান আলীকে একা পেয়ে পরিকল্পিতভাবে কুপাতে থাকে। ওই সময় বীরমুক্তিযোদ্ধার ছেলে সাদেক, মেয়ে হাফিজা, স্থানীয় মাহবুব তার স্ত্রী রোজিনা ও তাদের ছেরে তামিম এগিয়ে আসলে লিয়াকত গং তাদেরকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে।

পরবর্তীতে গুরুতর আহত বীরমুক্তিযোদ্ধা সহ ৬ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে শুক্রবার (১২ আগস্ট) সকালে বীরমুক্তিযোদ্ধা ইমান আলী, সাদেক, হাফিজা, মাহবুব ও রোজিনাকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

এদিকে এব্যাপারে জানতে অভিযুক্ত লিয়াকাত শেখ’র বাড়িতে গিয়েও কাওকে পাওয়া যায়নি। থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হালিমুর রহমান জানান, বীরমুক্তিযোদ্ধার পরিবারের কথা হয়েছে। তারা এখনও লিখিত এজাহার দেইনি। এজাহার পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শাওন/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর