রায়গঞ্জে ইট ভাটা থেকে মাছ ব্যবসায়ীর লাশ উদ্ধার

সিরাজগঞ্জের রায়গঞ্জের সলঙ্গা থানাধীন ভূইয়াগাঁতী এলাকায় হিরো ব্রিকস নামে একটি ইট ভাটা থেকে মাছ ব্যাবসায়ীর লাশ উদ্ধার করেছে সলঙ্গা থানা পুলিশ।

উদ্ধার কৃত পুষন্ন হাওয়ালদার ভুইয়াগাঁতী ইসলা দিগর গ্রামের প্রকাশ হায়ালদারের ছেলে। সরেজমিনে গিয়ে জানাযায়,১১ আগস্ট দিবাগত রাতে পারিবারিক কলহের জেরে শালিসি বৈঠকের পর বাড়ি থেকে বের হয় পুষন্ন হাওয়ালদার। এর পর আর বাড়িতে ফিরে আসেননি তিনি। শুক্রবার(১২ আগস্ট) সকালে রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানাধীন ভূঁইয়াগাতী এলাকায় হিরো ব্রিকস ইট ভাটায় তার মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় ঐ এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। স্থানীয় নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তিরা বলেন,হিরো ব্রিকস নামে এই ইট ভাটায় এ নিয়ে মোট তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিয়ে স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপও কামনা করছে তারা।

এ বিষয়ে রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানার সাব ইন্সপেক্টর আলমগীর হোসেন বলেন,স্থানীয়দের তথ্যে ঘটনাস্থল থেকে আমরা মরদেহ উদ্ধার করেছি।বিষয়টি চলমান রয়েছে। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে ব্যাবস্থা নেওয়া হবে।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর