সিরাজগঞ্জে আন্তর্জাতিক যুব দিবস পালিত

“দক্ষ যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” শ্লোগানে সিরাজগঞ্জ জেলাতে আন্তর্জাতিক যুব দিবস-২০২২ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১২ আগষ্ট) সকাল ১০ টা ৩০ মিনিটে সিরাজগঞ্জ যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে সিরাজগঞ্জ যুব উন্নয়ন অধিদপ্তরের হলরুমে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুব অধিদপ্তরের উপ পরিচালক মোঃ শরীফুল ইসলাম, সিরাজগঞ্জ পৌর আ’লীগের সভাপতি হেলাল উদ্দীন, শিয়ালকোল ইউপি চেয়ারম্যান সেলিম রেজা, সিরাজগঞ্জ পৌর ছাত্রলীগের সম্পাদক রবিউল ইসলাম রুবেল প্রমুখ।

আলোচনা সভায় জেলার বিভিন্ন পর্যায়ের পুরুষ ও মহিলা উদ্যোক্তাগণ তাদের উদ্যোক্তা হওয়ার গল্প, প্রশিক্ষণ ও সফলতার গল্প শুনিয়ে অন্যান্যদের অনুপ্রাণিত করেন। পাশাপাশি বেকার না থেকে যুব উন্নয়ন অধিদপ্তরে প্রশিক্ষণ নিয়ে উদ্যোক্তা হওয়ার আহবান জানান।

এছাড়াও যুবাদের কার্যক্রমের জন্য বেশ কয়েকজন কে আগত অতিথিগণ সনদপত্র তুলে দেন। সবশেষে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সকল শহীদদের স্মরণে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

নাজমুল/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর