বেটউইনার না ছাড়লে বাদ পড়বে সাকিব : বিসিবি

বাংলাদেশের পোস্টার বয় খ্যাত বিশ্বসেরা অলরাইন্ডার সাকিব আল হাসান বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি করেছেন। এ নিয়ে কঠোর অবস্থানে রয়েছে বিসিবি। ইতোমধ্যেই তাকে চিঠি দেওয়া হয়েছে বলে জানিয়েছেন বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

আজ বৃহস্পতিবার (১১ আগস্ট) সাকিবের ইস্যু নিয়ে বেক্সিমকো অফিসে সাংবাদিকদের পাপন বলেছেন, সাকিব ইস্যুতে দ্বিতীয় কোনো চিন্তা করার সুযোগ নাই। বিসিবি প্রথম দিকের মতো অটল আছে। আমি যখন এসেছি বোর্ডে তখনই বলেছি এসব ইস্যুতে জিরো টলারেন্স। কোনভাবেই বিসিবি এগুলো গ্রহণ করবে না। যে যেভাবেই এটাকে ব্যাখ্যা দিক বা না দিক।

যে কারণে আশরাফুলের মতো খেলোয়ায়ড়কে আমাদের বাদ দিতে হয়েছে। সুতরাং এখানে কোনো সুযোগ নেই। আমরা একটা চিঠি দিয়েছি, উত্তর আমরা আজকের মধ্যে পাওয়ার কথা। গতকালকের মধ্যেই পাওয়ার কথা ছিল কিন্তু শুনেছি সে বলেছে আজকের মধ্যে দিবে। তো আজকের দিনটা অপেক্ষা করতে হচ্ছে।

সাকিবের বের হওয়ার কোনো বিকল্প নেই জানিয়ে পাপন বলেছেন, ‘কোনো সুযোগ নেই, ওকে বের হয়েই আসতে হবে। না হলে সে আমাদের দলেই থাকবে না।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর