ভূমিহীন-গৃহহীন পরিবারকে শতভাগ পূর্ণবাসনের লক্ষ্যে শার্শায় যৌথসভা

“আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার” এই প্রতিপাদ্যে যশোরের শার্শায় ভূমিহীন-গৃহহীন (ক শ্রেণি) পরিবারকে শতভাগ পূর্ণবাসনের লক্ষ্যে উপজেলা পর্যায়ে যৌথসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১১ আগষ্ট) সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র পাল এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, উপজেলা সহকারী কমিশনার ভুমি ফারজানা ইসলাম,শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান,বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া।

আরও উপস্থিত ছিলেন,জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল,সিনিয়র মৎস্য কর্মকর্তা আবুল হাসান,ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান,শার্শা উপজেলা কৃষি অফিসার প্রতাপ মন্ডল,উপজেলা প্রকৌশলী এম এম মামুন হাসান,যুব উন্নয়ন কর্মকর্তা ইলিয়াছ হোসেন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লাল্টু মিয়া, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাফিজুর রহমান,উপজেলা বিআরডিবি কর্মকর্তা আবু বিল্লাল হোসেন,উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আব্দুল্লাহ আল রাসেল সহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আশরাফুল/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর