অস্ত্রধারী সেই যুবলীগ নেতার অস্ত্রের লাইসেন্স বাতিল

কুমিল্লায় ভাইরাল যুবলীগ নেতা মনিরুজ্জামান জুয়েলের অস্ত্রের লাইসেন্স বাতিল করেছে জেলা প্রশাসন। মঙ্গলবার সন্ধ্যায় কুমিল্লা জেলা প্রশাসক কামরুল হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ রয়েছ, মোস্তফা মনিরুজ্জামান জুয়েলের নামে ইস্যুকৃত অস্ত্রটি সামাজিক যোগাযোগমাধ্যমে নেতিবাচকভাবে ভাইরাল হয়। অস্ত্রটি দেখতে অত্যাধুনিক ও সামরিক বাহিনীর অস্ত্রের মতো মনে হলেও এটি পয়েন্ট টু টু বোর রাইফেল, যা জিএসজি-৫ মডেলের রাইফেল।

এ অস্ত্র প্রদর্শনপূর্বক সাধারণ মানুষকে ভয়ভীতি প্রদর্শন করায় তার মালিকীয় আগ্নেয়াস্ত্রের লাইসেন্স বাতিল করা হলো।বুধবার বিষয়টি নিশ্চিত করেন কুমিল্লা জেলা প্রশাসক কামরুল হাসান।

প্রসঙ্গত, গত ১৪ জুলাই চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগ নেতা মনিরুজ্জামান জুয়েলের আগ্নেয়াস্ত্র হাতে একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে সারা দেশে তোলপাড় সৃষ্টি হয়। পর দিন জুয়েলের স্ত্রী অস্ত্রটি চৌদ্দগ্রাম থানায় জমা দেন এবং গত ১৭ জুলাই জুয়েলকে একটি চেক ডিজওনার মামলায় গ্রেফতারি পরোয়ানার পরিপ্রেক্ষিতে ঢাকার বনানী থেকে গ্রেফতার করে চৌদ্দগ্রাম থানা পুলিশ। ১৮ জুলাই আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। বর্তমানে জুয়েল কুমিল্লা কারাগারে রয়েছেন।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর