সেই অসুস্থ হানিফ মিয়ার পাশে বাইড়া উঃপাড়া প্রবাসি যুব সংগঠন

সংসারে আয়ের একমাত্র পুরুষটি আজ বিছানায় শুয়ে মৃত্যুর প্রহর গুণছে। মারাত্বক ব্যাধিতে আক্রান্ত কুমিল্লার বাঙ্গরা থানা ২২ নং টনকী ইউনিয়নের বাইড়া গ্রামের রাজমিস্ত্রী মোঃ হানিফ মিয়া। তার পরিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চিকিৎসার জন্য মানবিক সাহায্যের আবেদন করেছেন।

সেই আবেদনে সাড়া দিয়ে সহযোগীতার হাত বাড়িয়ে পাশে এসে দাঁড়িয়েছেন বাইড়া উত্তরপাড়া প্রবাসি যুব সংগঠন।

বুধবার (১০ আগস্ট) অসুস্থ্য মোঃ হানিফ মিয়ার চিকিৎসার জন্য সংগঠনটি তেরো হাজার টাকা প্রদান করেন। পাশাপাশি সমাজের বিত্তশালীদের কাছে মানবিক সাহায্যের আবেদন করেছেন।

বাইড়া উত্তরপাড়া প্রবাসী যুব সংগঠনের পক্ষ থেকে সংগঠনের উপদেষ্টা আঃ আজিজ, মোঃ দৌলত আহাম্মদ ভূইয়া, আঃ খালেক মুন্সিসহ আরও গণ্যমান্য ব্যক্তিগণের উপস্থিতিতে অসুস্থ হানিফ মিয়ার পক্ষে মোঃ মানিক মিয়ার হাতে নগদ অর্থ তুলে দেন।

এর আগে মঙ্গলবার (৯ আগস্ট) বাইড়া রক্তদান সংগঠনটি অসুস্থ হানিফ মিয়ার চিকিৎসার জন্য পনেরো হাজার টাকা প্রদান করে।

জানা যায়, বাইড়া গ্রামের মোঃ খলিল মিয়ার ছেলে মোঃ হানিফ মিয়া। তিনি গত জুলাই মাসের প্রথম দিকে সংসারের হাল ধরতে ঋন নিয়ে পারি জমায় আবুদাবীতে। দুবাই যাওয়ার দুইদিনের মাথায় হানিফ মারাত্বক অসুস্থ্য হয়ে পড়লে তাকে বাংলাদেশে ফেরত পাঠিয়ে দেয়া হয়।

হানিফ মিয়ার ডায়াবেটিস, টিভি, ফুসফুসে ঘাঁ সহ বিভিন্ন ব্যাধিতে আক্রান্ত। বর্তমানে তার দৈনিক সাড়ে চার হাজার টাকা চিকিৎসা বাবদ খরচ হচ্ছে। যা তার সহায় সম্বলহীন পরিবারের পক্ষে একা চালিয়ে যাওয়া খুবই কষ্টকর।

সকলের সহযোগীতায় বেঁচে যেতে পারে মারাত্বক ব্যাধিতে আক্রান্ত মোঃ হানিফ মিয়ার প্রাণ। যেকোন প্রকার সহায়তা পাঠানোর জন্য যোগাযোগ করুন: মোঃ সালাউদ্দিন বাবু, সভাপতি, বাইড়া রক্তদান সংগঠন 01628-725656 (বিকাশ)। প্রয়োজনে কল করুন।

সালাউদ্দিন বাবু/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর