নরসিংদীতে প্রকাশ্যে গুলি করে হত্যাচেষ্টা মামলার ২ আসামি গ্রেফতার

নরসিংদীতে প্রকাশ্যে গুলি করে হত্যাচেষ্টা মামলার আসামি মো. সবুজ মিয়া (৩৬) ও মো. মানিক মোল্লা (৪২) নামে দুইজনকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (৯ আগস্ট) রাতে অভিযান চালিয়ে রায়পুরা থানা এলাকা ও পূর্ব পাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে।

বুধবার (১০ আগস্ট) দুপুর দেড়টার দিকে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ আল-আমীন।

গ্রেফতারকৃত আসামী সবুজ রায়পুরা উপজেলার রায়পুরা পূর্ব পাড়া এলাকার আফসার উদ্দিন ওরফে আফসু মেকারের ছেলে এবং মানিক একই এলাকার মৃত সুলতান মোল্লার ছেলে।

সংবাদ সম্মেলনে জানানো হয় গত ৫ ই আগস্ট সন্ধ্যা সাতটার দিকে রায়পুরা পূর্বপাড়া মক্কা-মদিনা দোকানের সামনে রায়পুরা থানাহাটি এলাকার আলাউদ্দিনের ছেলের সাথে ঝগড়ার সময় মো. সবুজ মিয়া তার কাছ থেকে উদ্ধারকৃত অস্ত্র দ্বারা হত‍্যার উদ্দেশ্যে দুই রাউন্ড গুলি করে।

এঘটনায় নাঈম মিয়া বাদি হয়ে মো. সবুজ মিয়াকে আসামি করে গতকাল ৯ আগস্ট ৩০৭/৩২৩/৫০৬ পেনাল কোড অনুসারে এজাহার দায়ের করেন। মামলা নং ১৪।

এরই পরিপ্রেক্ষিতে এস আই সাদেকুর রহমান ও এস আই নজরুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মঙ্গলবার রাত ৯টার দিকে রায়পুরা থানা এলাকায় অভিযান চালিয়ে প্রথমে আসামী মো. সবুজ মিয়াকে একটি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্য অনুসারে রাত পৌনে ১০টার দিকে রায়পুরা পূর্ব পাড়ার নিজ বাসার সামনে থেকে অস্ত্র ও গুলি সরবরাহকারী মানিক মোল্লাকে গ্রেফতার করা হয়।

আসামীদের বিরুদ্ধে ১৮৭৮ সালের অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়। মামলা নং ১৫ তারিখ ১০ আগস্ট ২০২২।

রেজাউল/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর