ছাত্রলীগ নেতাসহ আটক ৪

নওগাঁর ধামইরহাটে ভারতীয় ফেনসিডিলসহ ৪ জনকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার (৯ আগস্ট) সন্ধায় উপজেলার আড়ানগর ইউনিয়নের অন্তর্গত সিঙ্গারুল গ্রামের পাকা রাস্তায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটক আসামিরা হলেন, উপজেলার লক্ষণপাড়া এলাকার মৃত আজিজুর রহমানের ছেলে ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. প্লাবন (২২), নওগাঁ জেলার চকমুক্তার গ্রামের নিজাম উদ্দিনের ছেলে মো. রিগ্যান হোসেন (২৭) এবং দেওয়ান বাবুর ছেলে মো. রয়েল হোসেন (৩২), মহাদেবপুর উপজেলার রাইগাঁ এলাকার ফজলে এলাহীর ছেলে মো. সাব্বির হোসেন (৩০)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসি মোজাম্মেল হক কাজী জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ উপজেলার সিঙ্গারুল এলাকার মোড়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযানে ধৃত আসামিদের নিকট থেকে মোট ৭ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।

এসময় তাদের ব্যবহৃত ২টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। পরে বুধবার আসামিদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের মাধ্যমে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

রেজুয়ান/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর