জয়পুরহাটে মাদক মামলায় একজনের মৃত্যুদণ্ড

জয়পুরহাটে মাদক মামলায় ১৬ দিনের মাথায় নাজমুল হোসেন নামে এক যুবকের মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। এছাড়াও তাকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড প্রদান করা হয়।

বুধবার (১০ জুলাই) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ বিচারক মোঃ গোলাম সরোয়ার এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত নাজমুল হোসেন নওগাঁর বদলগাছী উপজেলার চাঁপাডাল গ্রামের ইউসুফ আলী মন্ডলের ছেলে।

মামলার বিবরণে ও জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মণ্ডল জানান, ২০২১ সালের ১৯ জানুয়ারি আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউনিয়ন পরিষদ এলাকায় মাদক বিক্রির গোপন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালায় র‌্যাব।

এসময় প্রায় ৫৫ গ্রাম হেরোইনসহ তাকে গ্রেফতার করা হয়। যার মূল্য প্রায় সাড়ে ৫ লাখ টাকা। এ ঘটনায় থানায় মামলা হলে পরে আদালতে মিথ্যা তথ্য দিয়ে সে জামিন নিয়ে পালিয়ে ছিল।

এরপর চলতি বছরের গত ২৪ জুলাই তাকে জামালগঞ্জ বাজার থেকে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ। পরের দিন আদালতে পাঠানো হয়। এরপর ১৬ দিনের মধ্যেই তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত আজ এ রায় দেন।

মিলন/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর