কালিগঞ্জে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অন্তর্ভুক্তি বিষয়ক মতবিনিময় সভা

সাতক্ষীরার কালিগঞ্জে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহণ প্রকল্প ও অন্তর্ভুক্তি বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১০ আগস্ট) বেসরকারি সংস্থা নাগরিক’র উদ্যোগের উপজেলা অডিটোরিয়ামে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংগঠনের বিভাগীয় সমন্বয়কারী রাহিদুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার খন্দকার রবিউল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা নাজমুল হুদা,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এসএম আকরাম হোসেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল্ল্যাহ আল মামুন, প্রেসক্লাবের সহ-সভাপতি হাফিজুর রহমান।

পিছিয়ে পড়া জনগোষ্ঠীর পক্ষ থেকে বক্তব্য রাখেন দলিত আন্দোলন জনগোষ্ঠীর জেলার সাধারণ সম্পাদক দুলাল দাস, উপজেলা নাগরিক উদ্যোগের সদস্য শুভংকর খাঁ, নার্গিস সুলতানা, তৃতীয় লিঙ্গের ইমরুল হাসান ও সুবর্ণ নাগরিক উন্নয়ন সংস্থার ফরহাদ রেজা।

এসময় উপস্থিত ছিলেন, কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ শাওন আহমেদ সোহাগ, সাংগঠনিক সম্পাদক আরাফাত আলী, সাংবাদিক জিএম মামুন ও আহমদউল্লাহ বাচ্চু প্রমুখ।

সোহাগ/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর