তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে লালমনিরহাটে জাতীয় পার্টির বিক্ষোভ

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে লালমনিরহাটে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা জাতীয় পার্টি।

বুধবার (১০ আগস্ট) সকালে ১১ টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শহরের বিডিআরগেটে থেকে জেলা জাতীয় পার্টির কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় পার্টি অফিসের সামনে গিয়ে শেষ হয়। পার্টি অফিসের সামনে সংক্ষিপ্ত সমাবেশ বক্তব্য রাখেন জাতীয় পার্টির সদর উপজেলা সভাপতি ও জেলা যুগ্ম আহ্বায়ক এডভোকেট মোঃ নজরুল ইসলাম।

তিনি বলেন, অনতিবিলম্বে তেল, গ্যাস,সারসহ সকল দ্রব্যমূল্যের উর্ধ্বগতি নিয়ন্ত্রণ করে সাধারণ মানুষের ক্রয়ক্ষমতা সামঞ্জস্যের মধ্যে আনতে হবে। এই ভাবে দ্রব্যমূল্য বৃদ্ধি পেলে জনগণ সরকারকে ধিক্কার দিবে। রাতারাতি দ্রব্যের দাম বাড়িয়ে জনগণকে কষ্ট দিবেন না। আপনারা দেখুন জনগনের কি চাওয়া পাওয়া সে অনুযায়ী দ্রব্যের দাম নির্ধারণ করুন। জাতীয় পার্টী জনগণের সাথে আছে থাকবে। তিনি জাতীয় পার্টির বিক্ষোভ সমাবেশ সফল করতে বিভিন্ন উপজেলা, ইউনিয়ন ও ইউনিট থেকে আসা বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ধন্যবাদ জানান।

এছাড়া বিক্ষোভ ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন, জনাব রুহুল আমিন দুদু সাধারণ সম্পাদক, সদর উপজেলা জাতীয় পার্টি, জনাবা কাজী রোকসানা আক্তার সাধারণ সম্পাদক, সদর উপজেলা মহিলা পার্টি, জাকিরুল ইসলাম আহ্বায়ক, লালমনিরহাট জেলা ছাত্র সমাজ, মো: কামরুজ্জামান আহম্মদ আহ্বায়ক সদর উপজেলা ছাত্র সমাজ সহ জেলা এবং উপজেলার জাতীয় পার্টির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

মিজানুর/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর