মরণ ব্যাধিতে আক্রান্ত হানিফ মিয়ার পাশে ‘বাইড়া রক্তদান সংগঠন’

সংসারে আয়ের একমাত্র পুরুষটি আজ বিছানায় শুয়ে মৃত্যুর প্রহর গুণছে। মারাত্বক ব্যাধিতে আক্রান্ত বাঙ্গরা থানা ২২ নং টনকী ইউনিয়নের বাইড়া গ্রামের রাজমিস্ত্রী মোঃ হানিফ মিয়া। তার পরিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চিকিৎসার জন্য মানবিক সাহায্যের আবেদন করলে বাইড়া রক্তদান সংগঠনটি তার পাশে দাড়িয়েছে।

মঙ্গলবার (৯ আগস্ট) অসুস্থ্য মোঃ হানিফ মিয়ার চিকিৎসার জন্য নগদ ১৫,০০০ টাকা নগদ প্রদান করেন। পাশাপাশি সমাজের বিত্তশালীদের কাছে মানবিক সাহায্যের আবেদন করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বাইড়া গ্রামের মোঃ খলিল মিয়ার ছেলে মোঃ হানিফ মিয়া। গত জুলাই মাসের প্রথম দিকে সংসারের হাল ধরতে ঋন নিয়ে পারি জমায় আবুদাবীতে। দুবাই যাওয়ার দুইদিনের মাথায় হানিফ মারাত্বক অসুস্থ্য হয়ে পড়লে তাকে বাংলাদেশে ফেরত পাঠিয়ে দেয়া হয়।

জানা যায়, হানিফ মিয়ার ডায়াবেটিস, টিভি, ফুসফুসে ঘাঁ সহ আরও বিভিন্য ব্যাধিতে আক্রন্ত। বর্তমানে তার ৪,৫০০/= (সাড়ে চার হাজার) টাকা দৈনিক চিকিৎসা খরচ। যা তার সহায় সম্বলহীন পরিবারের পক্ষে একা চালিয়ে যাওয়া খুবই কষ্টকর। তাই তার পরিবার সাহায্য চেয়ে ফেসবুকে স্টেটাস দিলে সাহায্যের হাত বাড়িয়ে হানিফ মিয়ার পাশে দাড়ায় বাইড়া রক্তদান সংগঠন।

বাইড়া রক্তদান সংগঠনের সভাপতি মোঃ সালাউদ্দিন বাবু বার্তা বাজরকে বলেন, হয়তো আমাদের এই সহযোগিতা খুবই সামান্য। যদি সমাজের বিত্তশালী, প্রবাসি, রাজনৈতি ব্যাক্তিবর্গসহ জনপ্রতিনিধিরা এগিয়ে আসলে অসুস্থ হানিফ মিয়ার চিকিৎসা করানো সম্ভব।

এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট্য ব্যবসায়ী মোঃ মানিক মিয়া, বাইড়া রক্তদান সংগঠনের সহকারী প্রতিষ্ঠাতা রুহুল আমিন হিমু ও আশরাফুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন মোঃ সালাউদ্দিন বাবু (সভাপতি), মোঃ শান্ত (সহ-সভাপতি), মেহেদী হাসান (প্রচার সম্পাদক) প্রমুখ। আপনার আমার সহযোগীতায় বেঁচে যেতে পারে মারাত্বক ব্যাধিতে আক্রান্ত মোঃ হানিফ মিয়ার প্রাণ। যেকোন প্রকার সহায়তা পাঠানোর জন্য যোগাযোগ করুন: মোঃ সালাউদ্দিন বাবু 01628-725656 (বিকাশ)

সালাউদ্দিন বাবু/বার্তাবাজার/এম.এম 

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর