অন্তঃসত্ত্বা প্রেমিকার পেটে লাথি মারলেন জার্মান ফুটবলার

জার্মান ডিফেন্ডার নিকো শুলজের বিরুদ্ধে তার সাবেক প্রেমিকার পেটে লাথি মারার অভিযোগ উঠেছে। বরুশিয়া ডর্টমুন্ডে খেলা এই ফুটবলারের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে জার্মান কর্তৃপক্ষ। রোববার (৭ আগস্ট) স্পোর্টসভিত্তিক ওয়েবসাইট ইএসপিএনের এক প্রতিবেদনে এমন তথ্য প্রকাশিত হয়েছে।

প্রতিবেদন অনুযয়ী আরও জানানো হয়েছে, ২০২০ সালে সন্তান জন্ম দেয়ার দুই সপ্তাহ আগে প্রেমিকার উপর চড়াও হয়ে পেটে লাথি মারেন শুলজ। ডর্টমুন্ড স্টেট প্রসিকিউটরের অফিস শুলজের বিরুদ্ধে আনা অভিযোগের তদন্ত শুরু করেছে। তদন্তের অংশ হিসেবে জার্মান ডিফেন্ডারের বাড়িতে তল্লাশিও চালিয়েছে পুলিশ।

শুলজকে তার প্রেমিকার পাঠানো মেসেজও স্থানীয় গণমাধ্যমে উঠে এসেছে। তিনি লিখেছেন, আমার এপার্টমেন্টে তুমি আমাকে আঘাত করেছ। রোববার (৭ আগস্ট) ডর্টমুন্ড ক্লাবের এক বিবৃতিতে জানানো হয়েছে, শুলজের বিরুদ্ধে অভিযোগের বিষয়টি তাদের নজরে এসেছে।

অভিযোগের সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে। এদিকে অপরাধ প্রমাণিত হলে জার্মান আইন অনুযায়ী ১০ বছরের কারাদণ্ড হতে পারে নিকো শুলজের।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর