দেড়মাসের মধ্যে বিদ্যুৎ ঘাটতি ঠিক হয়ে যাবে: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আমরা একটু অসুবিধার মাঝে আছি, টাকার ঘাটতি পড়ে গেছে। তবে দেড়মাসের মধ্যে বিদ্যুৎ ঘাটতি ঠিক হয়ে যাবে। মঙ্গলবার (৯ আগস্ট) সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার এফআইডিবি হলেআর্থিক অনুদান বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘আমরা বিদ্যুৎ দিছি ঘরে ঘরে। এখন একটু কম আয়র (আসতেছে), আর এখান (এক) মাস ক্লিয়ার অইযিব (হয়ে যাবে) ইনশাআল্লাহ। আমরা একটু অসুবিধার মাঝে আছি, টাকার ঘাটতি পড়ে গেছে। আমরার লাগি (জন্য) না, অন্যান্য দেশের মাতব্বরে লাড়াই (যুদ্ধ) করের। আর এটা আমাদের ওপর এসে পড়েছে। আমরা সবুর (সহ্য) করে বসে আছি। ঊর্ধ্বে এক দেড় মাস। সব কিছু ঠিক হয়ে যাবে।’

পরিকল্পনামন্ত্রী বলেন, ‘বন্যায় যাদের ক্ষতি হয়েছে তাদের কষ্ট দূর করার জন্য সরকার চেষ্টা করেছে আরও করবে। সরকার আমরার লগে (সাথে) আছে। আরেকটা কথা শেখা হাসিনার, যেটায় আমি অবাক হয়ে গেছি। যারা অসহায় ভূমিহীন, জমি নাই, ভিটাও নাই তারারে দুই শতক জায়গা সাফ কেওয়ালা কইরা ঘরসহ দের। আমার জীবনে আমি এর থেকে ভালো কাজ দেখছি না।’

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ারুজ্জামান, পরিকল্পনামন্ত্রীর ব্যক্তিগত রাজনৈতিক সচিব আবুল হাসনাত প্রমুখ।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর