তেল ও সারের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ ও সমাবেশ

জ্বালানি তেল ও সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদ ও সিদ্ধান্ত বাতিলের দাবিতে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে লালমনিরহাটে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

মঙ্গলবার (৯ আগস্ট) সকাল ১১টায় লালমনিরহাট জেলা শহরের রেলস্টেশন থেকে মিশন মোড় পর্যন্ত এলাকায় মিছিল করে সংগঠনটি।

মিছিলটি শহরে মিশনমোর এলাকায় এসে সরকার বিরোধী স্লোগান দিলে পুলিশ তাদের বাধা দিয়ে পুনরায় রেলস্টেশনের দিকে ফিরে যেতে বলে। নেতাকর্মীরা পুলিশের সাথে বাক বিতণ্ডায় না জড়িয়ে পূর্বের রাস্তার পাশে দিয়ে চলে যায়।পরবর্তীতে রেলস্টেশনের কাছেই তারা সংক্ষিপ্ত সমাবেশ করে।

সমাবেশে বক্তারা নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য ও জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির জন্য সরকারের সমালোচনা করেন এবং অবিলম্বে এই বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবি জানান। এছাড়া সরকারের নানামুখী কর্মকাণ্ড নিয়ে বক্তব্য দেন।

ইসলামী আন্দোলনের লালমনিরহাট জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ইব্রাহীম খলীলের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন জেলা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ মোকছেদুল, ইসলামী আন্দোলন যুব শাখার সাধারণ সম্পাদক মো.মাহবুবুর রহমানসহ বিভিন্ন উপজেলা থেকে আগত নেতারা। এছাড়াও বিক্ষোভ মিছিল ও সমাবেশে সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মিজানুর/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর