দুর্গাপুরে বঙ্গমাতার জন্মদিনে ভাইস চেয়ারম্যানের দোয়া ও মিলাদ মাহফিল

নেত্রকোনার দুর্গাপুরে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮ আগস্ট) দুপুরে পৌর শহরের বিরিশিরি এলাকার নিজ বাসভবনে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান সাদ্দাম আকঞ্জি।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বাকলজোড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক রাজন, দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের ৩ নং ওয়ার্ড সভাপতি নূর নবী, কাকৈরগড়া ইউনিয়ন যুবলীগের ৮নং ওয়ার্ড সভাপতি রেনু মিয়া, ৭নং ওয়ার্ড সভাপতি আবুল কাশেম, উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী সাইফুল ইসলাম সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীগণ।

দোয়া মাহফিল পরিচালনা করেন বিরিশিরি বড় মসজিদের ইমাম ও খতিব ক্বারী মাওলানা মো. বরকত উল্লাহ।

এই মহিয়সী নারী ১৯৩০ সালের এই দিনে ফরিদপুর জেলার তৎকালীন গোপালগঞ্জ মহকুমার টুঙ্গীপাড়ায় জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাথে সপরিবারে খুনিচক্রের বুলেটের আঘাতে নির্মমভাবে শহীদ হন এই মহীয়সী নারী।

রাজেশ/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর