দুর্গাপুরে বঙ্গমাতার জন্মদিনে সেলাই মেশিন বিতরণ

নেত্রকোনার দুর্গাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে নানান কর্মসূচির মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

সোমবার (৮ আগস্ট) উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা পরিষদ চত্বরের মুক্তমঞ্চে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয়।

এসময় উপজেলা আওয়ামী লীগ, দুর্গাপুর পৌরসভা, মুক্তিযোদ্ধা সংসদ, দুর্গাপুর থানাসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকেও শ্রদ্ধা জানানো হয়। পরে উপজেলা পরিষদ হলরুমে বঙ্গমাতার জীবন ও কর্ম নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মোহাম্মদ রাজীব উল আহসানের সভাপতিত্বে একাডেমিক সুপারভাইজার নাসির উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার,দুর্গাপুর সার্কেলের এএসপি মাহমুদা শারমিন নেলী, অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার, মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা তুজ-হোহরা, উপজেলা নির্বাচন কর্মকর্তা ফারহানা শিরিন, প্রেসক্লাব সভাপতি এসএম রফিকুল ইসলাম রফিক, উপজেলা আওয়ামী লীগ নেতা বিপ্লব মজুমদার, যুবলীগ সভাপতি আব্দুল হান্নান প্রমুখ।

আলোচনা শেষে ১০ প্রশিক্ষিত নারীকে ১০টি সেলাই মেশিন দেয়া হয় ও স্কুল ও কলেজ পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

রাজেশ/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর