মালয়েশিয়ায় সাবেক নৌবাহিনীর প্রধান ও মন্ত্রী মাহবুব আলীর মৃত্যু বার্ষিকী পালন

মালয়েশিয়া দিনব্যাপী সাবেক নৌবাহিনী প্রধান ও সাবেক মন্ত্রী মাহবুব আলী খানের ৩৮তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ, খতমে কোরআন, এবং এতিমদের মাঝে খাবার বিতরণ করেছে মালয়েশিয়াস্থ মাহবুব আলী খান স্মৃতি সংসদ।

সংগঠনের সভাপতি মাহবুব আলম শাহ এর সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক আবু কাউছার ভূঁইয়ার পরিচালনায় দোয়া ও মাহফিলে উপস্থিত ছিলেন, মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ মোশাররফ হোসেন, মালয়েশিয়া যুবদলের সভাপতি জনাব জাহাঙ্গীর আলম খান, বিএনপি নেতা ইঞ্জিনিয়ার মোঃ জালাল হোসেন, মো ইকবাল হোসেন মাজু , বিএনপি নেতা আনোয়ার পারভেজ, খোকন ভুঁইয়া, মহানগর যুবদলের সিনিয়র সহ সভাপতি মো. মেহেদী হাসান, যুবদলের সাধারণ সম্পাদক মোঃ রাসেল রানা, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক মধু, মোশারফ হোসেন, শেখ মোঃ তুহিন। যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান ঢালি ও মো. ইসমাইল হোসেন আখন্দ। সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহিন আলম, মালয়েশিয়া শাখা নবীন দলের সাধারণ সম্পাদক মোঃ শাওন আহমেদ, মোঃ ফারুক মোঃ জাকির হোসেন সহ অসংখ্য নেতাকর্মী ও প্রবাসীরা উপস্থিত ছিলেন।

মাওলানা আবু তাহের পেশ ইমাম বুকিত বিনতাং মসজিদের তত্ত্বাবধানে বিভিন্ন স্থানে এতিমদের মাঝে খাবার বিতরণ ও কোরআন খতম করানো এবং হাদিয়া প্রদান করা হয়।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর