ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে নারী শিক্ষার্থীকে মদ্যপানের প্রস্তাব

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক নারী শিক্ষার্থীকে মদ্যপানের প্রস্তাবের অভিযোগ উঠেছে শাখা ছাত্রলীগের কর্মী মেহেদী হাসান মুনের বিরুদ্ধে।

মেহেদী হাসান ওই বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ১২ ব্যাচের শিক্ষার্থী এবং ওই নারী শিক্ষার্থী নৃবিজ্ঞানের।

বুধবার (৩ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিসে ওই নারী শিক্ষার্থী অভিযোগপত্র জমা দেয়। অভিযোগপত্রে বলা হয়, মেহেদী হাসান মুন ওই নারী শিক্ষার্থীকে বিভিন্ন সময় উত্ত্যক্ত করে আসছিল। এমনকি ওই ছাত্রীকে মদ্যপানের প্রস্তাবও দেওয়া হয়।

এ ছাড়া ওই ছাত্রীর অভিযোগপত্র জমা দেওয়ার সাক্ষী হওয়ায় তার দুই বান্ধবীও নিরাপত্তা চেয়ে অভিযোগপত্র জমা দিয়েছেন।

এ দিকে অভিযুক্ত মেহেদী হাসানও প্রক্টর অফিসে একটি অভিযোগ জমা দেয়। সেখানে সে জানায়, ক্যাম্পাসের জুনিয়র মেয়েকে উত্ত্যক্ত করার অভিযোগে তাকে মারধর করা হয়। এ সময় ওই নারী শিক্ষার্থীর অভিযোগ অস্বীকার করেন মেহেদী হাসান এবং হামলার সুষ্ঠু তদন্ত করে বিচারের দাবি জানান।

অভিযোগের বিষয়ে মেহেদী হাসান বলেন, দীর্ঘদিন থরে ওই তিন মেয়ে আমাকে ম্যাসেঞ্জারে নক দিত। আমি ক্যাম্পাসে গেলে তারা নানা ভঙ্গি করে স্লেজিং করত। কিন্তু আমি আজ মারধরের শিকার হয়ে যখন প্রক্টর অফিসে অভিযোগ দিতে চাই তখন দেখি ওই মেয়েরাই উল্টো আমার বিরুদ্ধে অভিযোগ দিচ্ছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, অভিযোগপত্রগুলো তদন্ত করে অপরাধীদের বিচারের আওতায় আনা হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর