সেই শিশুটির আমৃত্যু খোঁজ খবর রাখব : বর্ষা

ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় মায়ের পেট ফেটে রাস্তায় ভূমিষ্ঠ হওয়া সেই নবজাতক কন্যাশিশু ফাতেমার শেষ পর্যন্ত ঠাঁই হয়েছে ঢাকার ছোটমণি নিবাসে। যতদিন বেঁচে থাকবেন, ততোদিন শিশুটির খোঁজ রাখবেন চিত্রনায়িকা বর্ষা।

তিনি জানান, ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় মায়ের পেট ফেটে একটি বাচ্চা বের হয়ে গেছে। আমি যখন নিউজটা দেখলাম, খুব কষ্ট পেয়েছিলাম। বাচ্চাটাকে দেখে মনে হচ্ছিল, সে যেন আমারই মেয়ে। কখনও যদি আমার মেয়ে হয়, এমনই হবে।

বর্ষা আরও বলেন, আমি ময়মনসিংহের ডিসির সঙ্গে কন্টাক্ট করি। বাচ্চাটি কেমন আছে, কোনোকিছু লাগবে কি না- জানতে চাই। এরপর আমি বাচ্চাটাকে হেল্প করেছি। সেই অ্যামাউন্টটা বলতে চাই না। ভেবেছিলাম, ফ্রি হলে বাচ্চাটিকে দেখতে যাব। কেন জানিনা মনে হচ্ছিল সে আমারই মেয়ে। নিউজে দেখলাম বাচ্চাটিকে ঢাকা আনা হয়েছে। খুব শিগগিরই আমি বাচ্চাটিকে দেখতে যাব। আমি বর্ষা, যতদিন বেঁচে থাকি, সুস্থ থাকি ততোদিন যাতে বাচ্চাটিকে দেখাশোনা করতে পারি; সেটা দূর থেকে হলেও।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর