পান্তের ঝড়ে বিশাল টার্গেটে দিল্লি!

আইপিএলের দ্বিতীয় দিন আজ এবং দ্বিতীয় দিনেই ২০০ প্লাস রান দেখে ফেললো আইপিএলের ভক্তরা। মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে রিশাভ পান্তের ব্যাটিং ঝড়ের ওপর ভর করে স্বাগতিক মুম্বাইকে ২১৪ রানে বিশাল লক্ষ্য ছুড়ে দিয়েছে দিল্লি ক্যাপিটালস।

দিল্লি ডেয়ার ডেভিলস থেকে এবারের আইপিএলে নতুন নাম দিল্লি ক্যাপিটালস নিয়ে খেলতে এসেছে ভারতের রাজধানীর ফ্রাঞ্চাইজিটি। নতুন নামে শুরুতেই বাজিমাত করলো তারা।

টস জিতে দিল্লিকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণন জানান মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা। ব্যাট করতে নেমে শুরুতে পৃত্থি শ’র উইকেট হারালেও দিল্লিকে বিপদে পড়তে দেননি শিখর ধাওয়ান আর স্রেয়াশ আয়ার। যদিও অধিনায়ক আয়ার আউট হয়ে যান ১৬ রান করে। এরপর কলিন ইনগ্রাম ৩২ বলে ৪৭ রানের ঝড় তুলে দিল্লির স্কোরকে এগিয়ে নেন।

৬ নম্বরে ব্যাট করতে নেমে মাত্র ২৭ বলে ৭৮ রান করে অপরাজিত থাকেন রিশাভ পান্ত। মাত্র ১৮ বলে হাফ সেঞ্চুরি পূরণ করেন রিশাভ। তার ইনিংস সাজানো ছিল ৭টি করে বাউন্ডারি এবং ছক্কায়। শেষ পর্যন্ত স্কোরবোর্ডে দিল্লি রান গিয়ে দাঁড়ায় ৬ উইকেট হারিয়ে ২১৩।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর