আলফাডাঙ্গায় প্রাথমিক বৃত্তি পেয়েছে ১১৯জন

ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলায় ২০১৮সালের ৫ম শ্রেণির প্রাথমিক শিক্ষা সমাপনি পরীক্ষার ফলাফলের ভিত্তিতে এবছর বৃত্তি পেয়েছে ১১৯জন শিক্ষার্থী।

রবিবার দুপুরে সারা দেশের ন্যায় আলফাডাঙ্গায়ও ঘোষনা করা হয়েছে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের নামের তালিকা।সাধারন ও ট্যালেন্টপুল এই দুইটি মিলে আলফাডাঙ্গাতে এবছর বৃত্তি পেয়েছে মোট ১১৯ জন শিক্ষার্থী।এর মধ্যে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে ২৬জন শিক্ষার্থী।আর সাধারন গ্রেডে বৃত্তি পেয়েছে ৯৩জন শিক্ষার্থী।

জানা যায়, বৃত্তি প্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠানগুলোর মধ্যে উপজেলার শীর্ষে আলফাডাঙ্গা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়।এই বিদ্যালয় থেকে এবছর ১৭জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে।এর মধ্যে ১০জনই ট্যালেন্টপুলে ও সাধারন গ্রেডে বৃত্তি পেয়েছে ৭জন।

ফলাফল বিশ্লেষণে দেখা যায়,গত বছর থেকে এবছর বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীর সংখ্যা বেশী।গতবছর ট্যালেন্টপুলে ২৫জন ও সাধারন গ্রেডে ৮৯জন বৃত্তি পেয়েছিলো।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর